বুধবার, ১৬ জুলাই, ২০১৪

রীমাদিকে রামচোদন

আরাম করে ঘুমুচ্ছিলাম। হঠাত বিটকেলে মোবাইলটা ঘ্যান ঘ্যান শুরু করল। ফোন ধরতেই রুদ্রদা বললেন,"কিরে রাজা মশাই! এখনও ঘুমুচ্ছিস!"
"না, ড্যান্স করছি। এসে দেখে যাও"
"যা যা। এতো চেতিস না। কানের নীচে একটা মারব। শোন, আমি অফিসের কাজে আজ মুম্বাই যাব। আসব পরশু। তোর রীমাদি একা বাড়িতে থাকবে। তুই বিকেলে চলে আসিস।"
"বিকেলে যেতে পারব না। আমার খেলা আছে।"
"আরে রাখ তোর খেলা। দিদিটা একা থাকবে, আর উনি আচেন উনার খেলা নিয়ে। সন্ধ্যা হওয়ার আগেই চলে আসবি।"
বলেই খট করে ফোনটা রেখে দিলেন। রাগে নিজেই নিজের চুল ছিড়তে ইচ্ছা হল। দ্যখো তো কান্ড, বিকালে আমার ক্রিকেট ম্যাচ। আর আমি যাবো মাসতুতো দিদির বাড়ি পাহারা দিতে। ঘুম লেজ গুটিয়ে পালাল।
বেলা বাজে ২ টা। আড়াইটার দিকে পিন্টু আসবে খেলতে যাবার জন্য। কিন্তু যাব কীভাবে? রুদ্রদা যে বারা ভাতে ছাই দিয়ে রেকেচে। ধুর! পিন্টু আসার আগেই কাপর আর ল্যাপটপ নিয়ে বেরিয়ে গেলাম বারি থেকে। মা'কে বললাম রীমাদি'র ওখানে যাচ্ছি। পিন্টু এলে যেন বলে দেয়। চারটার দিকে রীমাদির বাড়ি এসে পৌছুলাম। সূর্যটা পশ্চিমে বেশ খানিকটা হেলে পড়েছে। রীমাদির বাড়ির নারিকেল গাছের ছায়াটা উঠোনে লম্বা হয়ে পড়েছে। মেজাজটা খারাপ, তাই ভাবলাম কাউকে কিছু বলব না। চুপ করে ঘড়ের ভিতর গিয়ে বসে থাকব। গেলাম চুপি চুপি। কিন্তু ঘড়ে ঢোকার আগেই একটা পুরুষ কন্ঠ শুনতে পেলাম,"না না দিদিঠাকুর। আপনি কোন চিন্তা করবেন না। ও আমি ঠিক ম্যানেজ করে নেব।"
রীমাদি হেসে বললেন,"না বাপু! তোমাকে বিশ্বাস করি বলেই তো শুধু তোমাকে বলচি। ওর একদম জোর নেই। হা হা হা... তোমাকে পেয়ে কি যে ভালো লাগচে!"
আমার তো ভারী সন্দেহ হল। এমনিতেই রীমাদির স্বভাব খারাপ। বিয়ের আগেই রুদ্রতার সঙ্গে প্রেম করে পেট বানিয়ে ফেলেছিল। তারপর মেসো কত কায়দা করে রুদ্রদাকে চেপে ধরে রীমাদিকে ঘাড়ে তুলে দিয়েছেন। আর রুদ্রদাও পাকা মাগিবাজ। এখানে সেখানে গিয়ে মাগি লাগিয়ে বেড়ায়। হঠাত লোকটার কথা শুনে লাফ দিয়ে সরে গেলাম। আস্তে আস্তে জানালার পাশে গিয়ে দাড়ালাম। বেলী ফুলের গাছ দিয়ে এই দিকটা ঢেকে আছে। তার ভেতর গা ঢাকা দিয়ে ভেতরের নাটক দেকতে লাগলাম।
কালো মতন তাগরা লোকটা রীমাদির একেবারে শরীর ঘেষে বসে আছে। রীমাদি তার পাশে দাড়িয়ে আছে। রীমাদির বয়স ৩৪। এক ছেলের মা। ছেলে হোস্টেলে থেকে পড়াশোনা করে। রীমাদির সেক্সি দেহ থেকে যৌবন যেন ঠিকরে পড়ে। বিশাল সাইজের পোদ, বড় বড় মাই।
রীমাদি হালকা সবুজ রঙের শাড়ি পড়েছে। ৩৬ সাইজের ডবকা মাই দুটো ব্লাউজের ভেতর থেকে উকি দিচ্ছে। আচলটা এক পাশ দিয়ে হালকা গলিয়ে রেখেচে। লোকটা চোখ দিয়ে মাই দুটো খাচ্ছে। রীমাদি বলল, "তাড়াতাড়ি কর তো। মাসতুতো ভাইয়ের আসার কথা।"
"হ্যা হ্যা দিদি।..." বলেই লোকটা চোখ বুজে কাপা কাপা হাতে রীমাদির ফর্সা নরম পেট টিপে দিল।
রীমাদি মুখ খিচিয়ে বলল,"একি! এভাবে হবে না। খুব করে আদর করতে হবে। তা না হলে তোমার বাড়া কেটে রাখব।"
লোকটি দাঁড়িয়ে রীমাদিকে দেয়ালে চেপে ধরে ধরল। এক হাত দিয়ে মাই টিপতে লাগল। আরেক হাত দিয়ে নাভিতে আঙ্গুল ঢোকাতে লাগল। এরপর রীমাদিকে কিস করল। রীমাদি এক্কেবারে খাসা মাগীর মত আহ ওহ করচে। শেষে নিজেই নিজের ব্লাউজ খুলে দিল। ব্রা পড়েনি। বেলের মত মাই জোরা দেখে আমার নিজেরই বারা দাঁড়িয়ে গেল। লোকটা সায়ার নীচে হাত দিয়ে রীমাদির গুদে আঙ্গুল দিচ্ছে সম্ভবত। রীমাদি আরামে চোখ বুজে আছে।
আমি মনে মনে রীমাদিকে চোদার জন্য একটা ফন্দি আটলাম। চুপি চুপি বান্দরের মত তিন লাফে ঘড়ের দরজার কাছে চলে এলুম। তারপরে,"রীমাদি, ও রীমাদি।" বলেই ফট করে ঘড়ে ঢুকে পড়লাম। আমাকে দেখে দু'জনেই ভূত দেখার মত চমকে উঠল। আমি নিজেও অপ্রস্তুত হবার ভান করে উলটো দিকে ঘুরলাম। রীমাদি কাঁপা কাঁপা গলায় বলল," কি ব্যাপার। চলে এসেছিস!"
"ইয়ে মানে। আসলে..."
হঠাত রীমাদি পেছন থেকে আমায় জড়িয়ে ধরে বলল,"কাউকে বলিস না ভাই। তোর দোহায় লাগে"
"যাও যাও। এই বিলক্ষুনে কথা কাউকে বলতে আছে?"
"ওভাবে বলিস না।" আমাকে ছেড়ে ব্লাউজের হূক লাগাতে লাগাতে বলল,"তোর রুদ্রদা তো রোজ রোজ বিভিন্ন জায়গায় গিয়ে ইয়ে করে"
"ইয়ে করে মানে?"
"মানে, আসলে.."
"কি? মাগি চুদে বেড়ায় এই তো। ওসব আমি জানি।"
"তাহলে তো জানিসই। আমিও একটু মস্তি করচি আরকি।"
 আমি কপট রাগের ভাব দেখিয়ে বললাম,"তাহলে কর। আমি পাশের ঘরে যাচ্চি। দুজনে ইচ্ছে মত চুদাচুদি কর।"
পাশের ঘরে আসতেই ওরা বেড রুমে গিয়ে দরজা আটকে দিল। যেহেতু আমি দেখেই ফেলেচি, তাই করলেও যা, না করলেও তাই। তাই দরজা আটকে ওরা আদিম খেলায় মেতে উঠল। আর আমি? হ্যাঁ। আমি হারি নি। আমি সফল ভাবে আমার প্ল্যান মত কাজ করেছি। বাকিটুকু সময়ই দেখা যাবে। আমি ট্রাওজার পরে ধোন হাতাতে হাতাতে দরজার কীহোলে চোখ রাখলাম। আহা! কি কান্ডই না হচ্ছে। রীমাদি পোদ উচিয়ে এক পা উঠিয়ে দাঁড়িয়ে আছে। লোকটা নীচে বসে রীমাদির গুদ চেটে যাচ্ছে। আমি পেছন থেকে গুদ দেখতে পাচ্ছি না। তানপুরার মত পোদের নেশা ধরানো কম্পন দেখছি। রীমাদি ঘুরে দাড়ালো। বাপরে! একেবারে শেভড ভোদা! খয়েরি চেরাটা লালা আর কামরসে মাখা মাখি। রীমাদি বলল,"কিভাবে করবে?"
"যেভাবে বলেন।"
 "তাহলে ডগী স্টাইলেই কর। পোদে কোমরের গুতো খুব ভালো লাগে"
লোকটা  একটু ফ্যাস ফ্যাস করে বলল,"আমার বাড়াটা একটু..."
"হ্যাঁ হ্যাঁ অবশ্যই।" বলেই রীমাদি কালো সাপের মত বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগল। উপরে নিচে জোরে জোরে প্রায় ৬-৭ মিনিট চুষল। এবার রীমাদি দাঁড়িয়ে পা ফাকা করে বিছানায় হাত দিয়ে উবু হল। লোকটা পিচ্ছিল বাড়াটা দিদির গুদে সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে ঢোকালো। এরপর শুরু হল ঠাপ। ঠাপের তালে তালে শীতকার আর খিস্তি।
২০ মিনিট চোদার পর লোকটা দিদির চুলের মুঠি শক্ত করে ধরে মাল ছেড়ে দিল। এরপর দুজনেই বিছানায় নেতিয়ে পড়ল। আমি চলে এলাম আমার রুমে। লোকটা সন্ধ্যায় চলে গেল। রীমাদি সেই শাড়ী পরেই এল আমার কাছে। রীমাদিকে দেখেই আমার ধোন দাঁড়িয়ে গেছে। সেই উলঙ্গ মাই আর ভোদার কথা মনে পড়ছে। শাড়ির ভেতরের সব কিছুই তো দেখেছি। তাই দিদিকে বেশ্যা মাগীর মতই মনে হতে লাগল। আমি বিচ্ছিরি ভাবে মুখ খিচিয়ে বললাম,"কত টাকা দিল তোমায়?"
"ছি ছি কি বলিস ভাই?"
"কেন কি বলি? আচ্ছামত গুদ মেরে গেল, আর টাকা দেয়নি? ভারি কঞ্জুস তো"
দিদি কাদো কাদো মুখে বলল,"ওভাবে বলিস না। আমিই করিয়েছি।..."
"করিয়েছো মানে? ন্যাকামো বাদ দেও। বল চুদিয়েছ। তোমার মুখে এসব কথাই বেশী মানায়।"
"রাগ করিস না প্লিজ। একবার বোঝার চেষ্টা কর।"
"তোমার বুঝাবুঝির গুদ মারি। আমি এখন চলে যাবো। আরও দু'একজন নাগর থাকলে ফোন করে খবর দাও। তারা এসে রাত ভর তোমাকে চুদুক। আমি বাড়ি চলে যাচ্চি।"
দিদি আমাকে ঠাস করে একটা চড় মারল। এরপর জড়িয়ে ধরে কাদতে লাগল। এদিকে মাই দুটোর ঘষায় ধোন বাবাজি দাঁড়িয়ে আছে। দিদি একটু নড়তেই আমার ধোন দিদির গায়ে খোচা দিল। দিদি যেন চমকে উঠল। এরপর আমার দিকে দুই চোখ করে তাকিয়ে রইল। হঠাত আমার ধোন মুঠো করে ধরে বলল,"আয় তোর পাওনা মিটিয়ে দিচ্ছি।"
আমি বললাম,"ছাড়ো! তোমাকে এক বেলা চুদে আর নিজেকে নষ্ট করতে চাই না।" এরপর হেসে বললাম,"যদি এরপর যেকোন সময় ইচ্ছে হলে সু্যোগ বুঝেই চুদতে দাও তবে ভেবে দেখতে পারি।"
দিদি কিছুই বলল না। আমার ট্রাওজার খুলে বাড়া চুষতে লাগল। ব্লাউজের উপরের বোতাম খোলা ছিল। ওদিক দিয়ে বড় বড় মাইয়ের অনেকটা অংশ দেখা যেতে লাগল। আমি হাত বারিয়ে মাই খামচে ধরলাম। আহা কী নরম। থলথলে মাংস।
দিদিকে ন্যাংটো করে দিলাম। দুজনেই উলঙ্গ। দিদির বুকের মাই গুলো হালকা ঝুলে আছে। দিদি চিত হয়ে শুয়ে পড়ল। আমি দিদির উপর চড়ে বসলাম। মাই দুটো নড়ছে। মাই টিপে ধরলাম। কিস দিলাম ঠোটে। এরপর আস্তে আস্তে নিচে নামিয়ে আনলাম মুখ। ঠোট লাগলাম দুধের বোটায়। জিহ্বা দিয়ে বোটার চারপাশে বৃত্ত বানাতে লাগলাম। হালকা কামড় দিলাম বোটায়। আরও নামিয়ে আনলাম মুখ। নাভীতে চুমু দিলাম। গভীড় ভাবে চুষলাম। আরও নামিয়ে আনছি মুখ। শেভ করা পরিষ্কার ভোদার উপর এসে স্থির হল মুখ। হ্যাঁ দিদি চোদা খাওয়ার পর গুদ ধুয়ে এসেছে। সাবানের আর নারী দেহের মাতাল করা বুনো গন্ধ পাচ্ছি। মুখ লাগিয়ে চুষলাম দিদির পাকা ভোদা। ভগাঙ্কুরে দাঁত দিতে চাপ দিলাম। কেপে উঠল আমার মাস্তুতো দিদি। এবার ঢুকাবো। তার আগে আমার ধোন আবার দিদিএর মুখের সামনে ধরলাম। দিদি থুথু দিয়ে চুষে দিল। এবার দিদিকে নীচে রেখে আমি উপড়ে থেকে ধোন দিদির ভোদায় সেট করে এক হাতে মাই চেপে ধরলাম।  এবার ঠাপ মেরে ঢুকিয়ে দিলাম। টাইট ভোদা দিয়ে দিদি বাড়া কামড়ে ধরছে। আমি ঠাপিয়ে চললাম তবুও। খিস্তি করলাম, "ওরে মাগী। তোকে বেশ্যা বানিয়ে কুত্তা দিয়ে চোদাবরে... তোকে আমার মাগী বানাবো..."
দিদিও বলল,"যা যা বাঞ্চোদ। ভাত খাস নে। জোরে চোদ শালা। বাড়ায় আর জোর নেই? ফাটিয়ে আমার গুদ। হ্যাঁ হ্যাঁ আহ আহ ওহ .... করতে থাক। ..থামিস না"
এভাবেই চলতে থাকল আমাদের চোদন। দিদিকে আমার উপরে বসিয়ে আমি নিচে গেলাম। দিদি কোমর নাড়িয়ে চোদন খেতে লাগল। বিশাল পোদ আমার উরুতে ধাক্কা মারতে লাগল। দিদির ভোদা থেকে ফুসুত ফুসুত শব্দ হতে লাগল। আবার গড়িয়ে দিদিকে নিচে ফেলে দিলাম। এবার রাম চোদন দিতে লাগলাম। মাল ধোনের আগায় এসে আছে। এবার বেরোবে। দিদিকে কিছু না বলেই ভেতরে ফেলার সিদ্ধান্ত নিলাম।
"ওরে শালা, চোদ চোদ চোদ। চুদে আমায় খানকি বানিয়ে দে.... আহহহহহ...." বলেই জল খসিয়ে দিল। আমিও জোরসে একটা ঠাপ মেরে মাল ফেলে দিলাম দিদির ভোদার একেবারে ভিতরে।
সেরাতে দিদিকে আরও ৩ বার চুদেছি। স্বামী-স্ত্রীর মত এক বিছানায় শুয়ে সারারাত দিদিকে সোহাগ করেছি। তারপর থেকেই সু্যোগ পেলে রীমাদিকে চুদি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন